রাজ্য

জীবনযুদ্ধ শেষ করে পঞ্চভূতে বিলীন কতব্যরত সাব-ইন্সপেক্টর বাবুরাম মান্ডী

মলয় সিংহ, বাঁকুড়া : না, আর শেষ রক্ষা হলো না জীবনযুদ্ধে হার মানতেই হলো গঙ্গাজলঘাঁটি থানার কতব্যরত সাব-ইন্সপেক্টর বাবুরাম মান্ডীকে । জীবন যুদ্ধে হার মানলেও তিনি জয়ী হয়েছেন কর্তব্যে নিষ্ঠার কাছে । গত ২ ডিসেম্বর থেকে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন তিনি, অবশেষে শুক্রবার ভোর ৫:৩০ মিনিট নাগাদ চিরনিদ্রার দেশে পাড়ি দিলেন তিনি ।

ঘটনার সূত্রপাত ২ ডিসেম্বর বুধবার, সেদিন দুপুর নাগাদ একটি মালবাহী ৪০৭ গাড়ি এক বাইকঅরোহীকে পিষে দেয় গঙ্গাজলঘাঁটিতে । তারপর সেই গাড়িটি দুর্লভপুর মোড়ের দিকে পলায়নের চেষ্টা করে। সেই সময় ওই রাস্তার উপর দেওলী মোড়ে ট্রাফিক গেটে কর্তব্যরত অবস্থায় ছিলেন গঙ্গাজলঘাঁটি থানার সাব-ইন্সপেক্টর বাবুরাম মান্ডী। দুর্ঘটনার খবর পেয়ে তিনি ঘাতক গাড়িটিকে আটকানোর আপ্রাণ চেষ্টা করেন, এবং সেখানেই তিনি গুরুত্বর ভাবে আহত হন । তারপর সেখান থেকে আহত অবস্থায় মান্ডীবাবুকে চিকিত্সার জন্য নিয়ে যাওয়া হয় দুর্গাপুরের একটি বেসরকারি হসপিটালে । সেখানে ভর্তি থাকার পর ধীরে ধীরে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে এবং শুক্রবার সকাল ৫:৩০মিনিট নাগাদ তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন । ঁবাবুরাম বাবুর এই প্রয়াণে শোকস্তব্ধ গঙ্গাজলঘাঁটি থানা সহ গঙ্গাজলঘাঁটির সাধারণ মানুষ । তাঁর পার্থিব শরীরে শেষ শ্রদ্ধা নিবেদন করেন গঙ্গাজলঘাঁটি থানার সকল আধিকারিকগণ এবং বাঁকুড়া পুলিশ লাইনের কর্মীরা ।

পুলিশ সূত্রে জানা যায়, পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী থানার নেরে গ্রামের বাসিন্দা ছিলেন ঁবাবুরাম বাবু । তিনি ২০১৮ সালে বাঁকুড়ার খতড়া থানায় সাব-ইন্সপেক্টর পদে নিযুক্ত হন এবং তার পর সেখান থেকে গঙ্গাজলঘাঁটি থানায় স্থানান্তরিত হন।এবং এখানেও তিনি সাব-ইন্সপেক্টর পদে বহাল ছিলেন।

নজরে বাংলা
NAJORE BANGLA, founded over 5 years ago, consists of a growing population of professional business people, health-care providers, students, homemakers, labourers and entrepreneurs dedicated to the education and self enhancement for our youth and community. NAJORE BANGLA is a well known Bengali News and Entertainment Web Portal which has a wide-range readers throughout in all districts of West Bengal, Tripura, Assam and specially in Bangladesh. We have renowned journalists state-wide and in abroad are servicing through their profession. We promote positive lifestyles, focusing on children and families. Please send your feedback to najorebangladesk@gmail.com.
http://najore-bangla.com

Leave a Reply