ক্রাইম

টিটাগড়ের বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের ঘটনায় গ্রেফতার নাসির খান

নজরে বাংলা, বারাকপুর : টিটাগড়ের বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের ঘটনায় আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল সিআইডি। বুধবার ভোর-রাতে গ্রেফতার করা হয় নাসির খানকে। মণীশকে খুনের জন্য সে এলাকায় রেকি করেছিল বলে দাবি সিআইডির। এছাড়াও ভাড়াটে খুনিদের সঙ্গেও নজিরের যোগ রয়েছে বলে অভিযোগ। রবিবার মণীশের গতিবিধির উপর নাসির ও তার দলবল পুঙ্খানুপুঙ্খো নজর রেখেছিল ও দুষ্কৃতীদের কাছে তা পৌঁছে দিয়েছিল বলে অভিযোগ।

গত রবিবার মণীশ শুক্লকে গুলি করে খুন করে আততায়ীরা। যা ঘিরে উত্তাপ ছড়ায় রাজ্য-রাজনীতিতে। তদন্তের ভার দেওয়া হয় সিআইডি-কে। ইতিমধ্যেই এই ঘটনায় ব্যবসায়ী মহম্মদ খুররম এবং গুলাব শেখকে গ্রেফতার করেছে সিআইডি। এদের ১৪ দিনের সিআইডি হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যারাকপুর মহকুমা আদালত। মণীশ শুক্লা খুনের ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করল সিআইডি। ধৃতদের জেরা করে বাকিদের সন্ধানে খোঁজ চালাচ্ছে গোয়েন্দারা।

বারাকপুরের দাপুটে যুবনেতা মণীশ শুক্লা খুনের ঘটনায় এখনও থমথমে টিটাগড় এলাকা। উত্তেজনা সামাল দিতে জায়গায় জায়গায় পুলিশ পিকেট মোতায়েন রয়েছে। সোমবারই ঘটনার তদন্তভার নিয়েছে রাজ্য পুলিশের তদন্তকারী সংস্থা সিআইডি। ওইদিনই সিআইডি গোয়েন্দারা অকুস্থলে গিয়ে তদন্ত শুরু করেছেন। ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে সিআইডি। খুনের রাতের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। আর সেই ফুটেজে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ। দেখা গিয়েছে, বাইকে করে নয়, আততায়ী বিজেপি পার্টি অফিসের পাশে একটা চায়ের দোকানে ঘাপটি মেরেছিল। সেই গুলি করে ঝাঁজরা করে দেয় মণীশকে। তারপর বাইকে চেপে পালিয়ে যায় সেখান থেকে। ধৃতদের জেরা করে আততায়ীর খোঁজ চালাচ্ছেন গোয়েন্দারা।

ঘটনার রাতের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বারাকপুরের দিক থেকে বাইকে চেপে দুই দুষ্কৃতী এসে প্রথম গুলি চালিয়ে এলাকায় আতঙ্ক তৈরি করে। সেইসময় পার্টি অফিসের সামনে দাঁড়িয়ে থাকা মণীশ এবং দলীয় সমর্থকরা ঘাবড়ে যান। মণীশ শুক্লাও গুলির শব্দে ভয় পেয়ে মাটিতে পড়ে যান। সেই সময় পাশের চায়ের দোকান থেকে ওই আততায়ী বেরিয়ে এসে মণীশের উপর এলোপাথাড়ি গুলি চালায়। তার পরনে সাদা জামা ছিল। লম্বা গড়নের ওই দুষ্কৃতী এরপর গুলি চালাতে চালাতেই রাস্তার উপর একটা বাইকে চেপে পালিয়ে যায় খড়দহের দিকে। ফুটেজ দেখে তদন্তকারীদের অনুমান, আততায়ী মণীশের গতিবিধির উপর নজর রাখছিল। কখন মণীশ এলাকায় ঢুকবে, কখন পার্টি অফিসে আসবে সেসব খবর আগে থেকেই তার কাছে ছিল বলে তদন্তে স্পষ্ট হচ্ছে। তারপর সুযোগ বুঝে রবিবার রাতে আচমকাই হামলা চালায় মণীশের উপর। ধৃত দুই দুষ্কৃতীর মধ্যে একজন মহম্মদ খুররমের সঙ্গে ব্যবসায়ীক শত্রুতার তত্ত্ব উঠে আসছে তদন্তে। সেই কারণেই কি মণীশকে খুনের ছক কষা হয় ভাড়াটে খুনি দিয়ে? উঠছে প্রশ্ন।

নজরে বাংলা
NAJORE BANGLA, founded over 5 years ago, consists of a growing population of professional business people, health-care providers, students, homemakers, labourers and entrepreneurs dedicated to the education and self enhancement for our youth and community. NAJORE BANGLA is a well known Bengali News and Entertainment Web Portal which has a wide-range readers throughout in all districts of West Bengal, Tripura, Assam and specially in Bangladesh. We have renowned journalists state-wide and in abroad are servicing through their profession. We promote positive lifestyles, focusing on children and families. Please send your feedback to najorebangladesk@gmail.com.
http://najore-bangla.com

Leave a Reply